September 23, 2024, 3:17 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

আদমদীঘিতে র‌্যাবের অভিযানে বিষ্ণু মুর্তিসহ এক জন গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে র‌্যাব-১২ অভিযান চালিয়ে পাথরের বিষ্ণু মুর্তিসহ আব্দুল রশিদ (৪৮) নামের এক কালোবাজারিকে আটক করে আদমদীঘি থানায় সোর্পদ করেছে। আটক আব্দুল রশিদ আদমদীঘির সাওইল পশ্চিমপাড়ার মৃত মোজাম প্রামানিকের ছেলে। গতকাল ২৪ জুলাই শনিবার দুপুরে আদমদীঘির আটক আব্দুল রশিদের বাড়িতে তল্লাশি চালিয়ে প্রায় সাড়ে ৩০ কেজি ওজনের মুর্তি উদ্ধারসহ তাকে আটক করে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা।
বগুড়া র‌্যাব-১২ ক্যাম্পের কোম্পানী কমান্ডার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গতকাল শনিবার গোপন সংবাদের ভিক্তিতে রাব-১২ কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন (জি) বিএন এর নেতৃত্বে দুপুর ২টায় আদমদীঘির নসরতপুর ইউনিয়নের সাওইল পশ্চিমপাড়া আব্দুল রশিদের বসতবাড়িতে অভিযান চালিয়ে তার দক্ষি দুয়ারি ঘরের ভিতর লুুকানো অবস্থায় পাথরের বিষ্ণু মুর্তি উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। মুর্তিটির ওজন ৩০,৫ কেজি। এছাড়া তার নিকট থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com